Departmental Laboratories of EEE

To prepare EEE graduates for the technical challenges of the twenty-first century, we strive to offer top-notch instruction and on-the-job training.

Follow Us

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাম্প্রতিক সময়ে চলমান সহিংসতায় গভীরভাবে মর্মাহত এবং বিচলিত। বিগত কয়েকদিনে অসংখ্য শিক্ষার্থী মানসিক এবং শারীরিকভাবে আহত হয়েছে। আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইরফান ভূইয়াসহ অসংখ্য প্রাণ অকালে ঝড়ে গেছে। সদা সত্য এবং সাহসের প্রতীক এমন একজনকে হারানো আমাদেরকে তাড়িত করে। আমরা চাই না এরকম ঘটনার আর পুনরাবৃত্তি হোক। আমরা আশা রাখি, এই ক্রান্তিলগ্নে স্থিতিশীলতা পুনরুদ্ধারের জন্য অনতিবিলম্বে যথোপযুক্ত পদক্ষেপ গ্রহণ করা হবে।

আমরা, ইউআইইউ-এর শিক্ষকবৃন্দ ও কর্মকর্তাবৃন্দ, শুধুমাত্র আমাদের শিক্ষার্থীদের পড়ানোই নয়, তাদের প্রয়োজনের সময় সবসময় তাদের পাশে থাকার জন্য এখানে আছি। আমাদের দায়িত্ব পালন করতে এবং আমাদের শিক্ষার্থীদের যত্ন নিতে ও সহায়তা করতে আমরা দৃঢ়প্রতিজ্ঞ, বিশেষ করে আমাদের দেশের এই সংকটময় পরিস্থিতিতে।

ইউআইইউ-এর ছাত্র, শিক্ষক ও কর্মকর্তাদের যেকোনো সাহায্যের জন্য ইউআইইউ-এর সাথে যোগাযোগের পন্থা এই বিজ্ঞপ্তিতে বলা আছে। বিজ্ঞপ্তি লিঙ্ক 

সকলের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি।

-ইউআইইউ পরিবার